ক্রিষ্টিয়ানো রোনালডো

মরক্কোর সাথে হার ০-১ গোলে, ক্রিস্টিয়ানো রোনালদোর আবেগগণ বার্তা।

 

মরক্কোর সাথে হার - গোলে, ক্রিস্টিয়ানো রোনালদো তার ভেরিফাইড ফেসবুকে একটি আবেগগণ বার্তা দেন। যাতে ফুটবল পর্তুগালের প্রতি ভালবাসা, অনুভুতি স্বপ্নভঙ্গের মত হৃদয়বিদারক ঘটনার পূর্ণ প্রতিচ্ছবি ফুটে উঠে।

মরক্কোর সাথে হার পরবর্তী ক্রিস্টিয়ানো রোনালদো --পর্তুগালের হয়ে বিশ্বকাপ জেতা ছিল আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় এবং সবচেয়ে উচ্চাকাঙ্ক্ষী স্বপ্ন। সৌভাগ্যবশত আমি পর্তুগাল সহ আন্তর্জাতিক মাত্রার অনেক শিরোপা জিতেছি, কিন্তু আমাদের দেশের নাম বিশ্বের সর্বোচ্চ পায়ে রাখা ছিল আমার সবচেয়ে বড় স্বপ্ন।

আমি এর জন্য লড়াই করেছি। এই স্বপ্নের জন্য আমি কঠোর সংগ্রাম করেছি। ১৬ বছরের বেশি সময় ধরে আমি বিশ্বকাপে টি খেলায় গোল করেছি, সর্বদা মহান খেলোয়াড়দের পাশে থেকে এবং লক্ষ লক্ষ পর্তুগিজদের সমর্থনে, আমি আমার সবটুকু দিয়েছি। সব ছেড়ে দাও মাঠে। আমি কখনই লড়াইয়ের দিকে মুখ ফেরাইনি এবং আমি কখনই সেই স্বপ্ন ছেড়ে দেইনি।

দুঃখজনকভাবে গতকাল স্বপ্ন শেষ হয়েছে এটা উত্তাপ প্রতিক্রিয়া মূল্য নয়। আমি শুধু আপনাদের সকলকে জানাতে চাই যে অনেক কিছু বলা হয়েছে, অনেক কিছু লেখা হয়েছে, অনেক অনুমান করা হয়েছে, কিন্তু পর্তুগালের প্রতি আমার উৎসর্গ এক মুহূর্তের জন্যও পরিবর্তিত হয়নি। আমি সর্বদা সকলের উদ্দেশ্যের জন্য এক লড়াইয়ে ছিলাম এবং আমি কখনই আমার সহকর্মীদের এবং আমার দেশের দিকে মুখ ফিরিয়ে নেব না।

আপাতত বেশি কিছু বলার নেই। ধন্যবাদ পর্তুগাল। ধন্যবাদ কাতার স্বপ্নটি ভালো ছিল যখন এটি স্থায়ী হয়েছিল... এখন, এটি আশা করছি যে আবহাওয়া ভাল উপদেষ্টা হবে এবং প্রত্যেককে তাদের নিজস্ব সিদ্ধান্তে আঁকতে অনুমতি দেব।


Comment As:

Comment (0)